Page View: 1,114,293 | Online: 5
child.oldagecare@gmail.com +88 01620 555222

রাস্তায় থাকা বৃদ্ধ মা, বাবার পাশে: মিলটন সমাদ্দার

posted: 24 Oct 2020 | By: 2

আদরের সন্তান কে কষ্ট করে  বড় করার। পর সেই সন্তান যদি মা, বাবা কে রাস্তায় রেলস্টেশনে ফেলে যায়।  তাহলে মা, বাবার মনে কতো বড় কষ্ট চলে আসে। রাস্তায় রেলস্টেশনে ফেলে যাওয়া। সেই  মা,  বাবা কে তুলে এনে থাকার জায়গা দিলেন। মিলটন সমাদ্দার।
এ বিষয়ে চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার এর প্রতিষ্ঠাতা মিলটন সমাদ্দার  এর সাথে কথা বললে তিনি জানান, সন্তান দুনিয়াতে  আসার আগে মা,  বাবার  অনেক স্বপ্ন থাকে বুক ভরা ।



আর দুনিয়াতে সন্তান আসার পর  স্বপ্ন গুলো অনেক বড় হয়ে যায়।  সন্তানকে ঘিরে  স্বপ্ন কতো আসা। আর সেই সন্তান  স্বপ্ন  আর আশা ভেঙ্গে দিয়ে যদি মা, বাবা কে রাস্তায় ফেলে যায়।  তাহলে তো   মনে কষ্ট আসবেই,  ছোট বেলায় আমি বলতাম বড় হয়ে ভালো কিছু করবো।
আজ আমার সেই স্বপ্ন পূরন হয়েছে, রাস্তায় পরে থাকা মা,  বাবা  কে তুলে এনে তাদের কে থাকার যায়গা করে  দিয়েছি এবং সব সময় নিজের মা,  বাবার মতো খেদমত করে যাচ্ছি,   চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার নামে বৃদ্ধাশ্রম চালু করি  যে খানে রাস্তায় পরে থাকা মা,  বাবাকে এনে রাখা হয়।
শুধু মা,  বাবা নয় এ খানে অসহায় ছোট   শিশু ও আছে এই বৃদ্ধাশ্রম  সকলের সহযোগিতায় চলে  আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন  আমি যেনো সারাজীবন এই অসহায় মা,বাবার পাশে থেকে তাদের খেদমত করে যেতে পারি।



For Emergency Call

+88 02 58050680, +88 01620 555222

Creating Document, Do not close this window...