Govt. Reg No: Dho-09661
Since: 2014
Founder: Milton Samadder

"A Non-Profit Charity Organization"

Page View: 546,033 | Online: 5
child.oldagecare@gmail.com
+88 02 58050680, +88 01620 555222

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী

posted: 1 month ago | By:

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার এর সকল #সহযোগিতাকারী#দাতা #সদস্য#সেচ্ছাসেবী#শুভাকাঙ্ক্ষীদের আনন্দের সাথে জানাচ্ছি যে আগামী ২০/১০/২০১৯ ইং তারিখ রোজ রবিবার চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী, ২০ অক্টোবর ২০১৪ইং ৭টি টিনসেড রুম ভাড়া নিয়ে ৯জন অভিভাবকহীন বৃদ্ধ বৃদ্ধা নিয়ে পথ চলা শুরু হয়ে, দীর্ঘ পথ চলায়ে বিভিন্ন সমস্যা হয়রানি সহ প্রতিকূল পরিবেশের মধ্যে পথ চলতে হয়েছে। প্রতিষ্ঠান শুরু থেকে আজ পর্যন্ত ১৪৭জন অভিভাবকহীন বৃদ্ধ বৃদ্ধা এবং ৩ জন প্রতিবন্ধীদের পুনর্বাসন সহ গরীব দুস্থ মানুষের জন্য শতাধিক সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়েছে। একই সাথে শতাধিক মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা করেছে।




চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার বর্তমানে কয়েক লক্ষ মানুষের হৃদয়ের দোয়া (আশির্বাদ) ভালোবাসা, সহযোগিতা পেয়েছে, যা চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ারের পথ চলা আরো শক্তিশালী করেছে। চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার এর সেচ্ছাসেবী ও সদস্য সংখ্যা ২ শতাধিক ছাড়িয়ে গেছে।

এছাড়াও বর্তমানে স্থায়ী ভাবে ৬১জন খুবই অসুস্থ বৃদ্ধ বৃদ্ধা ৩জন প্রতিবন্ধী শিশু, ১৫ কর্মচারী, ২জন ডাক্তার, বসবাসের জন্য ২টি বাড়িতে ১৬টি রুম (ভাড়া বাসা) কয়েক লক্ষ টাকা মুল্যের আসবাবপত্র, মাসিক ৮ লক্ষ টাকার উর্ধ্বে খরচ সহ চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার কার্যক্রম পরিচালিত হচ্ছে। একই সাথে প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধ বৃদ্ধাদের পুর্নবাসনের লক্ষ্যে স্থায়ী বসবাসের জন্য ২৫ শতাংশ জমি ক্রয়ের বায়নাপত্র করা সহ ৫ম তলা বিশিষ্ঠ পাকা বাড়ি নির্মাণের প্রকৃয়াধীন রয়েছে।

চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার এর সকল সহযোগিতাকারী, দাতা, সদস্য, সেচ্ছাসেবী, শুভাকাঙ্ক্ষী সহ দেশের সকল স্তরের মানুষের কাছে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে, একই সাথে সকলের কাছে দোয়া (আশির্বাদ) প্রার্থী।

২০শে অক্টোবর ২০১৯ইং রোজ রবিবার সারাদিন ব্যাপী অভিভাবকহীন পরিচয়হীন অসহায় প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধ বৃদ্ধা সাথে আনন্দ উৎসব উৎযাপন অনুষ্ঠান করা হবে। উক্ত অনুষ্ঠানে চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার এর সকল সহযোগিতাকারী, দাতা, সদস্য, সেচ্ছাসেবী, শুভাকাঙ্ক্ষী সকলে আমন্ত্রিত, অভিভাবকহীন পরিচয়হীন অসহায় প্রতিবন্ধী শিশু ও বৃদ্ধ বৃদ্ধা সাথে আনন্দ উৎসব উৎযাপন অনুষ্ঠানে আপনার মুল্যবান সময় অতিবাহিত করা সহ তাদের খোঁজ খবর নেয়ার জন্য বিশেষ অনুরোধ করছি, আপনার ও আপনার পরিবারের সদস্যের উপস্থিতি কামনা করছি।

ধর্মীয় শিক্ষা, মানবিক মুল্যবোধ, বিবেক বিবেচনা, নিজ আত্মার শান্তি,দায়িত্ববোধ, রাষ্ট্র, সমাজ, এর পক্ষে দায়বদ্ধতা থেকে আপনিও আমাদের উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

অনুষ্ঠানের স্থান চাইল্ড এন্ড ওল্ড এইজ কেয়ার - আশ্রয় কেন্দ্র।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বিস্তারিত জানতে এবং আপনার পরামর্শ মতামত ও সহযোগিতা করতে যোগাযোগ করুন - Milton Samadder +৮৮ ০১৬২০ ৫৫৫ ২২২